আজ || শনিবার, ০৪ মে ২০২৪
শিরোনাম :
  তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ       তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ       তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা       তালায় প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধন       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বর্ধিত সভা অনুষ্ঠিত       তালায় অসুস্থ বন্ধুর জন্য ৩০ হাজার টাকা দিলেন বন্ধুরা       তালায় তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী       সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত    
 


আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ নং মথুরেশপুর ইউনিয়নে প্রার্থী হতে চান সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ মারুফ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কালিগঞ্জ উপজেলার ৯ নং মথুরেশপুর ইউনিয়নের প্রার্থী হতে চান সাবেক সফল চেয়ারম্যান ও সমাজসেবক আব্দুল ওয়াহেদ মারুফ। বিভিন্ন সমাজিক কর্মকান্ডের মাধ্যামে ইতিমধ্যে এলাকায় তিনি বেশ জনপ্রিয়। তিনি গত ২০১১ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচন বিপুল ভোটে নির্বাচিত হয়ে ২০১৬ সাল পর্যন্ত সত্যতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন রত অবস্থায় সমাজসেবায় বিশেষ অবদান রাখায় উপজেলার শ্রেষ্ট চেয়ারম্যান নির্বাচিত সহ বিভিন্ন পদকও পেয়েছেন তিনি।
একজন জনপ্রতিনিধি হিসাবে জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন, তিনি দীর্ঘদিন ধরে নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। ভয়াবহ ঘূর্ণিঝড় আম্পানে ও মহামারী করোনায় ছিলেন সাধারণ মানুষের সাথে।
করোনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন । তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান বাকিটা জীবন।  জন প্রতিনিধি হিসেবে নয় জনগণের সেবক হিসেবে কাজ করতে চান তিনি। সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ মারুফ আরো বলেন,  আমি গত ১১ সালে চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকায় ব্যাপক উন্নয়ন করেছি, মানুষের সেবা নিশ্চিত করে দলমত নির্বিশেষে সবার আস্থা ও ভালোবাসা অর্জন করেছি।
আবার চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নবাসীর স্বপ্ন পূরণে অবশিষ্ট কাজ সম্পন্ন করব। যাতে আমি মারা যাওয়ার পরও মানুষ আমাকে মনে রাখে। আমি আমার ইউনিয়ন সহ সাধারন মানুষের কাছে দোয়া প্রার্থী সকলে আমার জন্য দোয়া করবেন।


Top